আমাদের নিত্যদিনের অধিকাংশ কাজগুলো কম্পিউটারের মাধ্যমে সমাধান সম্ভব তবে তা ক্ষেত্র বিশেষে।
আমাদের কম্পিউটারে সকল আপডেট মুভি , গেমস , সফটওয়্যার ইত্যাদি থাকে কিন্তু কম্পিউটারে থীম বা স্টাইল কি সেরকম ভাবে আপডেট রাখে সকল ব্যবহারকারীরা। দেখা যায় বেশীরভাগ ব্যবহারকারীরা ডিফল্ট থীম নিয়ে পড়ে রয়েছে।


তবে আমরা কিন্তু চাইলেই সাজিয়ে নিতে পারি আমাদের উইন্ডোজ কম্পিউটারটিকে নিজের মনের মত রুপ দিতে পারি তবে এর জন্য হয়তো আপনাকে থীম বানাতে হবে অথবা থীম সংগ্রহ করতে হবে। তাই আজকের টিউনে এই থীম আপনাদের সাথে শেয়ার করছি।
Windows 11
 
যদিও উইন্ডোজ ১০ নিয়ে ব্যস্ত আছি তবুও দেখা পাওয়া গেল উইন্ডোজ / জানালা ১১ এর এখন যদি নিচের চিত্র দেখে ভাল লাগে তবেই শুধু ডাউনলোড করে পরখ করে নিতে পারেন।তবে এর কিছু চিত্র দেখে নেওয়া যাক।






যদি ভালো লাগে তবে ডাউনলোড করে নিতে পারেন তবে জেনে নিন 
Windows 7/10 RS2 & RS3 FALL CREATORS UPDATE 1709 [X86_X64]
ব্যবহারকারীর জন্য প্রযোজ্য।
 
Download Link 13.1 MB
পাসওয়ার্ড হলো 
www.cyberdl.ga

শতর্কতাঃ উইন্ডোজ ইন্সটল কিভাবে দিতে হয় এ সম্বন্ধে না জানা থাকলে পোষ্ট টি এরিয়ে যাওয়া ভালো হবে আপনার জন্য। কারন অনেক সময় প্যাকগুলো ব্যাক আপ এবং রিস্টোর করা ছাড়া রিমুভ করে দিলে উইন্ডোজ নষ্ট হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে এছাড়াও এন্টিভাইরাস এটিকে ম্যালওয়্যার হিসাবে দেখাতে পারে। তাছাড়াও যদি কোন সমস্যা হয় তবে তা পূর্বের অবস্থায় ফিরিয়ে নিয়ে যাওয়ার মত প্রাথমিক জ্ঞান যদি থাকে তবে আপনি ব্যবহার করুন আর সবশেষে আমি প্রত্যেকটি প্যাক এর পাশে কোন উইন্ডোজে চলবে তা উল্লেখ করেছি তাই উলটাপালটা কিছু করলে তার জন্য কিন্তু আমি দায়ী নই। 

তাই সবকিছু নিজ দায়িত্বে করুন ধন্যবাদ।

আজকের মত বিদায় দেখা হবে অন্য কোন দিন নতুন কিছু নিয়ে।
সৌজন্যেঃ সাইবার প্রিন্স